11 Agrohayon 1427 বঙ্গাব্দ বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০
Home / তথ্যপ্রযুক্তি / ইনফিনিক্স নিয়ে আসছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার স্মার্টফোন নোট ৭

ইনফিনিক্স নিয়ে আসছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার স্মার্টফোন নোট ৭

 

কম আলোতে চমৎকার ছবি তোলার জন্য ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরার নোট ৭ নিয়ে আসছে স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স।

ইনফিনিক্সের বহুল প্রতীক্ষিত নোট ৭ সিরিজের এ ফোনটিতে রয়েছে মিডিয়াটেক হেলিও জি৭০ চিপসেট এবং ৬.৯৫ ইঞ্চি এইচডি+ইনফিনিটি-ও ডিসপ্লে।

বাংলাদেশের বাজারে ৪জিবি+১২৮জিবির এ স্মার্টফোনটি পাওয়া যাবে ১৫ হাজার ৯৯০ টাকায়।

রিফেকটিভ গ্লাসের মনোমুগ্ধকর ডিজাইনের ইনফিনিক্স নোট ৭ ফোনটি ৩০ আগস্ট থেকে ফরেস্ট গ্রিন, এথের ব্ল্যাক এবং বলিভিয়া ব্লু রঙে পাওয়া যাবে।

ইনফিনিক্স নোট ৭-এ থাকা ৪৮এমপি কোয়াড ক্যামেরা ব্যবহারকারীদের বিশেষত কম আলোতে ও বিচিত্র ধরনের লাইটিং কন্ডিশনে আল্ট্রা-হাই-রেজিলিউশনের ছবি তুলার সুবিধা দেবে। ফোনটিতে থাকা ক্যামেরা দিয়ে চমৎকার সূর্যাস্ত, ব্যাকলাইট স্ট্রিট ভিউ, সেলফি বা রাতের বেলায় ঘুরে বেড়ানোর স্মৃতিগুলো ধরে রাখতে ক্রিস্টাল ক্লিয়ার ও প্রাণবন্ত ছবি তুলতে পারবেন।

ইনফিনিক্স নোট ৭-এ থাকা ১০৮০পি লো-লাইট ভিডিও ক্যামেরা ৩০এফপিএস, ২.৮μএম পিক্সেল রেকর্ডিং কোনো ফ্ল্যাশ ছাড়াই অন্ধকারেও প্রতিটি পরিস্থিত এবং কালারসহ ক্যাপচার করতে পারবে। ১০৮০পি লো-লাইট ভিডিও ক্যামেরা বাজারে থাকা অন্য মোবাইলগুলোর মধ্যে নোট ৭ স্মার্টফোনটিকে ভিন্নতা দেবে।

স্মার্টফোনটিতে সঠিক মুভমেন্ট ও স্ট্যাবিলিটির সেন্সের পাশাপাশি সুপার স্ট্যডি অ্যাকশন শট নেয়ার সুবিধা রয়েছে। যাতে ব্যবহারকারীরা ব্লার ও কোনো ধরনের ঝাঁকুনি ছাড়াই হাই-কোয়ালিটির ভিডিও ধারণ করতে পারবে। এছাড়া, ফোনটিতে থাকা ১৬এমপি ফ্রন্ট ক্যামেরা ব্যবহারকারীদের প্রতিটি সেলফিকে করে তুলবে প্রাণবন্ত। এ ক্যামেরা দিয়ে এক সেকেন্ডের মধ্যে সেলফ-পোট্রেট তোলা যাবে।

ইনফিনিক্স নোট ৭-থাকা ৬.৯৫ ইঞ্চি এইচডি+ইনফিনিটি-ও ডিসপ্লে এবং মিডিয়াটেক হেলিও জি৭০ চিপসেটের সিপিইউ পারফরম্যান্স ব্যবহারকারীদের ভিডিও কলিং, গেমস খেলা, পছন্দের ভিডিও দেখার ক্ষেত্রে দুর্দান্ত ভিউইং অভিজ্ঞতা দেবে।

স্মার্টফোনটিতে থাকা ৫০০০ এমএএইচ ব্যাটারি দীর্ঘ সময়জুড়ে ব্যবহার করার সুযোগসহ এতে ১৮ডব্লিউ সুপার-ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে।

আরও পড়ুন...

জিমেইলে বিভ্রাট, ভোগান্তিতে ব্যবহারকারীরা

  বিভ্রাটের মধ্যে পড়েছে জিমেইল, গুগল ড্রাইভ ও ডক্সসহ গুগলের বেশ কিছু জনপ্রিয় সাইট। মেইল …